সংবাদ শিরোনাম:
লালমাটি যাচ্ছে ইটভাটায়, টাঙ্গাইলের পাহাড়ি টিলা হচ্ছে সমতল ভূমি! ভূঞাপুর উপজেলা নির্বাচন থেকে সরে দাঁড়ালেন এক প্রার্থী, লড়াই হবে বিএনপিসহ ৪ জনের টাঙ্গাইল শহরের প্রবেশ পথে ময়লা আবর্জনার ভাগাড়, জনস্বাস্থ্য ও পরিবেশ হুমকিতে সরকারি সা’দত কলেজ শাখা ছাত্রলীগের কর্মী সভা অনুষ্ঠিত টাঙ্গাইলে দশমিক ফাউন্ডেশন এর উদ্যোগে শীতল শরবত বিতরণ মাভাবিপ্রবিতে বিতর্কে জয়ী জয়ের বিরোধী দল ‘ভগ্নমনস্কতা’ টাঙ্গাইলে প্রবাসীকে ছুরিকাঘাতে হত্যা, গ্রেপ্তার ২ টাঙ্গাইলে জাতীয় আইনগত সহায়তা দিবস উপলক্ষে র‍্যালি ও আলোচনা সভা টাঙ্গাইল পলিটেকনিক ইনস্টিটিউটের উদ্যোগে বর্নাঢ্য র‍্যালী ও অভিভাবক সমাবেশ গোপালপুর উপজেলা পরিষদ নির্বাচনের ভোটগ্রহণ স্থগিত 
মধুপুরের সাবেক পৌরমেয়র সরকার শহীদ আর নেই

মধুপুরের সাবেক পৌরমেয়র সরকার শহীদ আর নেই

প্রতিদিন প্রতিবেদক: টাঙ্গাইলের মধুপুর উপজেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক এবং মধুপুর পৌরসভার তিনবারের নির্বাচিত সাবেক মেয়র সরকার শহীদ আর নেই। (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

মৃত্যূকালে তার বয়স হয়েছিল ৫১ বছর। তিনি স্ত্রী ও দুই সন্তান রেখে গেছেন।

তার পারিবারিক সুত্রে জানানো হয়, শুক্রবার সকালে স্ট্রোক করলে তাকে ময়মনসিংহের একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করানো হয়। বিকাল সাড়ে পাঁচটায় তিনি সেখানেই চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরন করেন। তার মৃত্যুর খবরে এলাকায় শোকের ছায়া নেমে আসে।

আগামীকাল শনিবার সকালে টেংরী কবরস্থানে তাকে দাফন করা হবে।

উল্লেখ্য, সরকার শহীদ ২০১৮ সালে জাতীয় সংসদ নির্বাচনে বিএনপির মনোনয়নে টাঙ্গাইল-১ মধুপুর-ধনবাড়ী আসন থেকে নির্বাচন করেন।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840